• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে আমুর শোক 

প্রকাশ:  ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৭:১৭ | আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৫৭
নিজস্ব প্রতিবেদক

দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু (এমপি)।

শনিবার (৫ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় তিনি বলেন, আমি একজন ঘনিষ্ঠ স্বজনকে হারালাম। দেশ হারালো একজন খ্যাতিমান সাংবাদিককে। মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও গণতন্ত্রের স্বপক্ষে তার সাহসী ও ক্ষুরধার লেখনী অনুপ্রাণিত করবে আগামী প্রজন্মকে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকাল ৪টা ৮ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান মারা যান।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গত ২২ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন। বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক এবিএম আব্দুল্লাহর পরামর্শে ৫৮ বছর বয়সী এই জ্যেষ্ঠ সাংবাদিক ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। করোনামুক্ত হওয়ার পর কিডনিজনিত জটিলতার কারণে তাকে ভর্তি হতে হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই স্ট্রোক করেন পীর হাবিব। এরপর তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে। রাজশাহী বিশ্ববিদ্যালয় পড়াকালে ১৯৮৪ সাল থেকে সাংবাদিকতায় তার হাতেখড়ি হয়। দীর্ঘ কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার, যুগান্তর, মানবকণ্ঠ, আমাদের সময় পত্রিকায় কাজ করেছেন। সর্বশেষ তিনি বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। পীর হাবিবুর রহমান দেশের জনপ্রিয় নিউজপোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের প্রতিষ্ঠাতা।

পূর্বপশ্চিম/এএন

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে আমুর শোক,সাংবাদিক পীর হাবিবুর রহমান,আমু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close